কোথায় স্পর্শ করলে মেয়েরা উত্তেজিত

0
125

আপনি জানেন কি ? যেখানে স্পর্শ করলে মেয়েরা খুব অল্প সময়ে উত্তেজিত হয়ে পড়ে মেয়েদের শরীরে এমন কিছু জায়গা আছে যেখানে স্পর্শ করলে মেয়েরা অনেক বেশি টার্ন অন’ হয়ে পড়ে। কিন্তু বেশিরভাগ ছেলেরা সেই সকল অংশের দিকে নজর দেননা। তাদের সীমাবদ্ধ এবং নজর থাকে শুধু নিপলস আর কিসের মধ্যেই। ব্যাপারটা যেন একঘেইয়ামী হয়ে যায়।

কিন্তু কিছু জায়গায় স্পর্শ করলে, ভালোবেসে, একদম পাগল করে দেওয়া যায় একটি মেয়েকে। চলুন এক নজরে জেনে নেই কি সেই স্পর্শকাতর জায়গা। যেখানে স্পর্শ করলে এত উত্তেজনা তৈরি হবে।

  • ঘাড়ের পিছনের দিক মেয়েদের শরীরে এটাই সবচেয়ে সেক্সুয়ালি টার্নিং এরিয়া। ছেলেরা অনেক সময় এই গুরুত্বপূর্ণ অংশটা এড়িয়ে যায়। কিন্তু শুধু এখানে স্পর্শ করেও একজন মহিলাকে দ্রুত উত্তেজিত করা  সম্ভব। একজন মেয়ে যখন সামান্য উত্তেজিত থাকে তখন তার পিছনের চুলগুলো সরিয়ে ঘাড়ে হাত বুলান। আস্তে আস্তে চুম্বন করুন। দেখবেন উত্তেজনায় সঙ্গিনী প্রায় পাগল হয়ে যাচ্ছে।
  • সামান্য লিক করুন, সুড়সুড়ি দিন ,আলতভাবে আপনার নিঃশ্বাস তার শরীরে দিন। দেখবেন আপনার সঙ্গিনী উত্তেজিত হয়ে পড়েছে।
  • কানে হালকা স্পর্শ, চুম্বন অনেক বেশি সেক্সুয়াল উত্তেজনা দেয় মেয়েদেরকে। কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেলার চেষ্টা করুন দেখবেন পাগল হয়ে যাবে আপনার সঙ্গিনী। হালকা কামড় দেবার চেষ্টা করুন কানের লতিতে। লিক করতে পারেন কানের চারপাশে। কিন্তু অবশ্যই কখনো কানের ছিদ্রে নয়।
  • মেয়েদের দ্রুত উত্তেজিত করতে হলে তিন নম্বরটির হল সঙ্গিনীর উরুর স্পর্শ করা। এখন দেখুন সে কি করে।
  • আপনি আপনার হাত দিয়ে প্রতি মুহূর্ত স্পর্শ করছেন আপনার সঙ্গিনীর পুরা শরীর, আপনি জানেন কি মাত্র তার হাতেই যে লুকিয়ে আছে অসংখ্য সেক্সুয়াল ফিলিংস এর উত্তম স্থান। আপনি আপনার সঙ্গিনীর হাতের তালুর উপর নিজের আঙুলগুলি আলতোভাবে বোলাতে থাকুন, সুড়সুড়ি দিন পারলে একটু চুম্বন করুন। এই পদ্ধতিতে এগিয়ে যাবেন দেখবেন আপনার সঙ্গিনী আপনাকে পরবর্তী সেক্সুয়াল অ্যাক্টিভিটিরই মেসেজ দিবেন। দেখবেন সেও সাড়া দিতে থাকবে পরবর্তী সেক্সুয়াল অ্যাক্টিভিটির জন্য।
  • মহিলাদের দ্রুত উত্তেজিত করতে হলে তার পায়ে হাত বুলিয়ে সুড়সুড়ি দিন এভাবে অনেকেই বেশ মজা অনুভব করে। তবে কিছু কিছু ক্ষেতে মেয়েরা এমনটা পছন্দ করেন না।
  • বিশেষ করে পিঠের নিচে, কোমরের দিকের অংশটাতে হাল্কা হাল্কা স্পর্শ এবং আদর চায় বেসিরভাগ মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিয়ে দিয়ে নিচে নামতে থাকুন । তাঁর সেক্স করার আগ্রহ আরও কয়েকগুণ  বেশী হয়ে যাবে।
  • গলা এটি একটি মেয়েকে অন্যতম দ্রুত উত্তেজিত করার উত্তন স্থান। প্রথমেই তাঁর ব্রেস্টের দিকে যাওয়ার আগে, তার গলার নিচের দিকে নজর দিন। এতেকরে সে বুঝবে আপনি কতটা চান আপনার সঙ্গিনীকে সেক্সুয়াল  এই সময়ে।

নারীর মন জয় করার ক্ষেত্রে সততার কোনও বিকল্প নেই। আপনার চরমতম ভুলও যদি মনের মানুষটির সামনে এসে স্বীকার করে নিতে পারেন, তাও মাফও হয়ে যাবে। কিন্তু, একবার মিথ্যে ধরা পড়ে গেলে সর্বনাশ। বিশ্বাসভঙ্গকারীরা নারীদের একেবারেই নাপছন্দ। তাই যাই ঘটুক, সঙ্গিনীর সামনে মিথ্যের আশ্রয় নেবেন না। যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই সততা ও বিশ্বাসটা অত্যন্ত জরুরি।

আপনার মতামত দিন

Please enter your comment!
Please enter your name here